সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাত্রীকে যৌন হয়রানি, প্রাথমিকের শিক্ষক বরখাস্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে নওগাঁর মান্দা উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বুধবার তাকে সাময়িক বরখাস্তের আদেশ দেন নওগাঁ জেলা শিক্ষা কর্মকর্তা সিদ্দীক মোহাম্মদ ইউসুফ।

জেলা শিক্ষা কর্মকর্তার জারি করা আদেশ থেকে জানা যায়, পঞ্চম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে শিষ্টাচারবহির্ভূত আচরণ করেন ওই শিক্ষক। একজন অভিভাবকের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে মান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের সুপারভাইজারকে (তত্ত্বাবধায়ক) বিষয়টি তদন্তের জন্য নির্দেশ দেয়া হয়।

ওই শিক্ষকের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রাথমিক তদন্তে প্রমাণিত হয়েছে। তাঁর এরূপ কার্যকলাপ ও আচরণ সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালায় ‘অসদাচরণ’ পর্যায়ভুক্ত অপরাধ। প্রাথমিক তদন্তে অপরাধ প্রমাণিত হওয়ায় তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জেলা শিক্ষা কর্মকর্তা সিদ্দীক মোহাম্মদ ইউসুফ বলেন, প্রাথমিক তদন্তে অভিযুক্ত শিক্ষকের অপরাধ প্রমাণিত হওয়ায় তদন্ত প্রতিবেদন সাপেক্ষে তাঁকে বিধি মোতাবেক সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে স্থায়ী শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করা হয়েছে। সাময়িক বরখাস্ত থাকা অবস্থায় বিধি মোতাবেক ওই শিক্ষক খোরপোষ ভাতা পাবেন।

এ বিষয়ে বরখাস্ত হওয়া ওই শিক্ষক বলেন, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির দুই-তিনজন সদস্যসহ স্থানীয় কিছু লোক তাদের স্বার্থসিদ্ধির জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন। আমার বিরুদ্ধে যে আদেশ দেয়া হয়েছে, তা অন্যায় হয়েছে। সঠিকভাবে তদন্ত হলে আমি অবশ্যই নির্দোষ প্রমাণিত হব।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: